টালিগঞ্জে নতুন প্রযোজনা সংস্থার  সূচনা

টালিগঞ্জে নতুন প্রযোজনা সংস্থার  সূচনা

নিগমানন্দ ঠাকুর : করোনা এবং লকডাউনের ধাক্কা কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে টালিগঞ্জের সিনেমা জগৎ । আর এই আবহেই সম্প্রতি অংশুমান বন্দ্যোপাধ্যায় ও সায়ন্তনী গুহ ঠাকুরতার প্রযোজনা সংস্থা ‘ওসিনিক মিডিয়া সলিউশনস্’-র শুভ সূচনা হলো পূজা- অর্চনার মধ্য দিয়ে দক্ষিণ কলকাতার প্রিন্সটন ক্লাবে ।  
এই অনুষ্ঠানে টলিতারকাদের মধ্যে উপস্থিত ছিলেন ওম সাহানি, মিমি দত্ত, দেবাপর্ণা চক্রবর্তী, সুদীপ্তা ব্যানার্জী, রেমো, বিদ্যা দাস সহ অনেকেই । 


এ বিষয়ে এই প্রযোজনা সংস্থার অন‍্যতম কর্ণধার অংশুমান বন্দ্যোপাধ্যায় জানালেন,”নতুন প্রোডাকশন হাউসের মধ্যে দিয়ে আমরা আমাদের নতুন ভাবনা চিন্তাগুলিকে মানুষের কাছে তুলে ধরার চেষ্টা করবো, এবং সেই ভাবনা চিন্তাগুলি যাতে বাংলা ছবির জগতে আরো অনেক বেশি উৎকৃষ্ট মানের হতে পারে সেটাই আমাদের মূল লক্ষ।”
সংস্থার অপর কর্ণধার অভিনেত্রী সায়ন্তনী এ বিষয়ে বললেন,”যেমন ভালো কন্টেন্ট তৈরি করা আমার দায়িত্ব থাকবে, তেমনই একজন প্রযোজক হিসাবে আমার দায়িত্ব থাকবে যাতে একটা ভালো বিষয় নিয়ে মানুষের কাছে পৌঁছাতে গিয়ে কোনো সমস্যা না হয় প্রযোজক হিসাবে সেটা খেয়াল রাখা। এই দুটি বিষয় ব্যালেন্স করেই আমরা কাজ এগিয়ে নিয়ে যাবো।” 
সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ এবং ধারাবাহিক নিয়ে কাজ করবে এই নতুন প্রযোজনা সংস্থাটি ।

administrator

Related Articles