বাহারি অন্দরসাজ

বাহারি অন্দরসাজ

সৌমী সেন : সারাদিনের ক্লান্তি শেষে নিজের ঘরে এসে নিজের মনের মত করে সময় কাটানো একটা আলাদা আনন্দের বিষয়। আর এই আনন্দ পরিপূর্ণ হয় বাহারি অন্দরসাজে  ।   ঘরের অন্দরসাজ এর মধ্যে থাকতে হবে স্নিগ্ধতা| 

কলকাতার বুকে  ইন্ট্রিগু  হোম   এমনই  এক অন্দরসাজের সম্ভার নিয়ে এলো | সম্প্রতি মহা সমারোহে এই  বিপণির পথ চলা শুরু হল। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  বিপুল এবং শ্রুতি  দুগার এছাড়াও ছিলেন প্রাক্তন মিস ইন্ডিয়া লোপামুদ্রা মন্ডল ।    ইন্দিগো বিপণিতে আপনি পাবেন ঐতিহ্যের সাথে আধুনিকতার মেলবন্ধন।

আপনি যদি চান পুরনো ঐতিহ্যবাহী কিছু জিনিস দিয়ে আপনার অন্দরসাজ করবেন তাহলে সেটাও আপনি যেমন হাতের মুঠোয় পেয়ে যাবেন ঠিক সেইরকম আধুনিকভাবে ঝাঁ-চকচকে অন্দরসাজের ও সমস্ত উপকরণ  আপনি পেয়ে যাবেন। এমনটাই জানালেন এই বিপনী ডিরেক্টর শ্রুতি  এবং বিপুল দুগার। একান্ত আলাপচারিতায় লোপামুদ্রা জানালো তার ঘরের অন্দরসাজ এর কথা।   তার অন্দরসাজেও ঐতিহ্যের সাথে আধুনিকতার মেলবন্ধন থাকে। একটা সময় তিনি ৱ্যাম্প  মাতিয়েছেন । শ্রেষ্ঠ সুন্দরীর  শিরোপাও তার মাথায় উঠেছে।  এবার তিনি অভিনয় জগতে পদার্পণ করতে চলেছেন,   তাহলে আর দেরি না করে আপনার ঘর  সুন্দর করে সাজিয়ে তুলুন  ইন্ট্রিগু হোমের সম্ভারে  ।

administrator

Related Articles