এবার পুজোয় সাজুন কোরিয়ান জুয়েলারির সাজে

এবার পুজোয় সাজুন কোরিয়ান জুয়েলারির সাজে

ঐশ্বর্য দে সরকারঃ বোধহয় সভ্যতার একদম শুরু থেকেই গয়না পড়ার চল চলে আসছে। নানান সময় নানান রকমের গয়না রমণীদের মন কেড়েছে। সোনারূপো হীরের গয়না তো বটেই বিভিন্ন সময়ে আরো অনেক ধরনের গয়না বাজার দখল করেছে। মাটির গয়না, অক্সিডাইজড গয়না, বিভিন্ন প্লাস্টিক জুয়েলারি, বিডস-এর গয়না, ঝিনুক, কাঠ, মুক্ত আরো কত কি…! এইসবের পর এবার পুজোয় বাজার মাত করতে চলে এসেছে কোরিয়ান জুয়েলারি।

গহনা প্রিয়রা ইতিমধ্যেই জেনে গেছেন বাজারে কোরিয়ান জুয়েলারির রমরমা। কোরিয়া দেশের জুয়েলারির ধাঁচে তৈরি এই গহনা গুলো ভারতীয় বাজারে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। নেট মাধ্যমে ও বিভিন্ন শপিং গ্রুপ, ওয়েবসাইট এবং পেজ গুলি খুললেই দেখতে পাওয়া যাচ্ছে নানান রঙের বেশ সুন্দর সুন্দর কোরিয়ান জুয়েলারি।এই জুয়েলারি কিন্তু এবার পুজোয় নতুন ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করতে এবং আপনার লুককে একটা আলাদা মাত্রা দিতে অবশ্যই কালেকশনে রাখতে হবে। শুধুমাত্র স্টোন জুয়েলারি নয়, আর্ট জুয়েলারি, এমব্লেম গ্লাস জুয়েলারি, মিনিমালিস্ট জুয়েলারি ইত্যাদি সমস্তই কিছু আপনারা কোরিয়ান জুয়েলারির বিভিন্ন কালেকশনে দেখতে পাবেন। ট্রেডিশনাল শাড়ি– কুরতি তো বটেই, জিন্স টপ কিংবা ইন্দো– ওয়েস্টার্ন নানা পোশাকের সাথেও এই জুয়েলারি দারুন মানায়।

বিগত কয়েকমাস ধরেই বিভিন্ন তারকারা নানান অনুষ্ঠানে এবং টেলি পর্দায় এই জুয়েলারি পড়ে তাক লাগিয়ে দিয়েছেন দর্শক এবং নেটিজেনদের। ছোট থেকে বড় নানান মাপের এবং ডিজাইনের এই জুয়েলারি শুধু বড় দোকানগুলোতেই নয় বিভিন্ন ছোট ছোট জুয়েলারি স্টোরেও কিনতে পাওয়া যায়, একদিন সন্ধ্যাবেলা গড়িয়াহাট কিংবা হাতিবাগান চত্বরে বেরিয়ে আসতেই পারেন কোরিয়ান জুয়েলারির খোঁজে। কথা দিচ্ছি নিরাশ হবেন না মান ও দাম আপনার সাধ এবং সাধ্যের মধ্যেই।

administrator

Related Articles