৩ সেপ্টেম্বর থেকে ‘মানি হেইস্ট সিজন ফাইভ’

৩ সেপ্টেম্বর থেকে ‘মানি হেইস্ট সিজন ফাইভ’

বৈঠকখানা ডেস্কঃ ফের নেটফ্লিক্সের পর্দায় ফিরছে জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’। নেটফ্লিক্সের কর্তৃপক্ষের ঘোষণা অনুযায়ী সেপ্টেম্বর ৩ তারিখে ‘মানি হাইস্ট’-এর পঞ্চম পর্বের ভলিউম ১ এর প্রথম প্রিমিয়ার হবে। ভলিউম ২ এর প্রিমিয়ার হবে ডিসেম্বর মানি

হেইস্ট সিজন ফাইভের প্রোমোশনাল ভিডিয়োর শুরুতেই দেখা গিয়েছে বাঙালি অভিনেত্রী খেয়া চট্টোপাধ্যায়কে। কেবল বাঙালি অভিনেত্রীই নন,কলকাতার বেশ কিছু জায়গাও দেখা গিয়েছে প্রোমোতে। দেশের বিভিন্ন প্রান্তে শ্যুট করা হয়েছে প্রোমোটি। অনিল কাপুর, রাধিকা আপ্তে, বিক্রান্ত মাসে, শ্রুতি হাসান, রাণা দাগ্গুবতী, হার্দিক পাণ্ডিয়া ছাড়াও একঝাঁক তারকা রয়েছেন এই প্রোমোশনাল ভিডিয়োতে। বেলা চাওয়ের সুরে জলদি আও গাইছেন সকলে। শুধুমাত্র হিন্দি নয়, তামিল, তেলুগু ভাষাতেও তৈরি হয়েছে এই প্রোমো।  

স্প্যানিশ ড্রামা ‘লা কাসা দে পাপেল’ই আসলে ‘মানি হাইস্ট’। এর আগের সিরিজগুলি দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয় হয়েছে। দর্শকদের মুখে মুখে ঘুরেছে ‘বেলা চাও’। প্রফেসার আর তাঁর টিমকে দেখে মুগ্ধ হয়েছেন সবাই। বিপুল এই জনপ্রিয়তার কথা মাথায় রেখেই এই সিরিজের নতুন পর্ব ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেয় নেটফ্লিক্স। পঞ্চম অধ্যায়ই সম্ভবত এই সিরিজের শেষ অধ্যায় হতে চলেছে। দুই ভাগে মুক্তি পাবে পঞ্চম পর্বটি। প্রথম পর্বটি মুক্তি পাবে সেপ্টেম্বর মাসের ৩ তারিখে। দ্বিতীয়টি মুক্তি পাবে ডিসেম্বর মাসের ৩ তারিখে।

ইংরাজি ছাড়া গোটা বিশ্বের মধ্যে সবচেয়ে বেশি দেখা ওয়েব সিরিজ হল ‘মানি হাইস্ট’। স্প্যানিশ টিভিতে ২০১৭ সালে প্রথম টেলিকাস্ট হয়েছিল ‘মানি হাইস্ট’। সেইসময় ৪.৩ মিলিয়ান মানুষ দেখেছিলেন এটি। দর্শকদের জনপ্রিয়তার কথা মাথায় রেখেই দ্বিতীয় পর্ব আনার কথা ভাবেন নির্মাতারা। নেটফ্লিক্স এই ওয়েবসিরিজটিকে আন্তর্জাতিক ক্যাটেগোরির ওয়েবসিরিজ হিসাবে দর্শকদের সামনে তুলে ধরে। টিভি সিরিজের ১৫টি এপিসোডকে ভেঙে ২২টি এপিসোড করা হয়। ফ্রান্স, ইতালি, চিন, পর্তুগাল, ব্রাজিল ও অস্ট্রেলিয়ার নেটফ্লিক্সের সবচেয়ে জনপ্রিয় সিরিজ এই ‘মানি হাইস্ট’।

জুলাইয়ের মাঝামাঝি সময় কলকাতায় প্রোমোটি শ্যুট হয়। খেয়া জানান, তিনি ক্যামেরার পিছনেই থাকতে ভালবাসেন। কিন্তু হঠাৎই তাঁর কাছে সুযোগ চলে আসে। তবে ব্যক্তিগতভাবে তিনি মানি হেইস্টের ভক্ত। তিনি জানান, ‘এই ওয়েব সিরিজ যখন শুরু হয়েছিল তখন পাগলের মতো সবাই দেখত। এখন অনেকেই হাসাহাসি করেন মানি হেইস্ট নিয়ে কিন্তু এই ওয়েব সিরিজের বিষয়বস্তু খুবই ভালো’।

administrator

Related Articles