রোনাল্ডো ম্যান সিটিতে সই করলেন

রোনাল্ডো ম্যান সিটিতে সই করলেন

বৈঠকখানা ডেস্কঃ জল্পনা শুরু হয়েছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়ে। ১২ বছর পর ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরতে চলেছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বিশ্ব ফুটবলের এই মহাতারকা নাকি সই করেছেন ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবে। আর  সেটা ইপিএলের খ্যাতনামা ক্লাব ম্যাঞ্চেস্টার সিটি। এমনটাই দাবি করেছেন পর্তুগিজ সাংবাদিক গোনসালো লোপেজ। একটি টুইট করে এমন খবর দিয়েছেন তিনি।

মেসির পথ ধরে রোনাল্ডোও দল ছাড়তে পারেন, এমন জল্পনা গত কয়েকদিন ধরেই চলছিল। পর্তুগিজ তারকার এজেন্ট ম্যাঞ্চেস্টার সিটির সঙ্গে কথা বলছিলেন বলেও জানা গিয়েছিল। লোপেজ বৃহস্পতিবার টুইট করে লেখেন, ‘রোনাল্ডো ম্যাঞ্চেস্টার সিটিতে। চুক্তি হয়ে গিয়েছে।

তবে জুভেন্টাসের সঙ্গে এখনও চুক্তি রয়েছে রোনাল্ডোর। সেই চুক্তি শেষ হওয়ার আগেই দল বদল করলে জুভেন্টাস পাবে ২৪ মিলিয়ন ইউরো। যদিও সেই অর্থ দিতে রাজি নয় সিটি, এমনই জানা গিয়েছে। আবার একটি সূত্রের দাবি রোনাল্ডোকে দলে নিয়ে, বদলে রাহিম স্টারলিং বা গ্যাব্রিয়েল জেসুস্কে দিতেও রাজি আছে সিটি।

এখনও অবধি রোনাল্ডো বা সিটি, কোনো পক্ষই এই চুক্তির কথা স্বীকার করেনি। হ্যারি কেনকে নেওয়ার জন্য মুখিয়ে ছিল ম্যাঞ্চেস্টার সিটি। তা হওয়ার সম্ভাবনা প্রায় নেই। তবে রোনাল্ডোকে দলে পেলে সেই আক্ষেপ মিটবে।

তবে বহুদিন ধরে যে রোনাল্ডোর জুভেন্তাস ছাড়া নিয়ে জল্পনা তৈরি হয়েছিল; তাতে শোনা যাচ্ছিল ইতালির ক্লাব ছেড়ে সিআর সেভেন নাকি যোগ দিতে পারেন প্রিমিয়ার লিগের কোনও ক্লাবে। পর্তুগিজ সাংবাদিকের টুইট সেই জল্পনাকে আরও উসকে দিল। তবে পর্তুগিজ ফুটবলার এবং ম্যান সিটি কেউই এখনও পর্যন্ত গঞ্জালোর টুইট এবং চুক্তির কথা স্বীকার করেননি। তবে খবরটিকে একবারে উড়িয়ে দিতে পারছে না ফুটবলমহল। কারণ, সূত্রের খবর রোনাল্ডোর সঙ্গে কোনও একটি ইপিএল ক্লাবের চুক্তি প্রায় চূড়ান্ত। তবে সেই ক্লাবের নাম জানা যায়নি। সিআর সেভেনকে সই করালে এই মুহূর্তে জুভেন্তাসকে ২৪ মিলিয়ন ইউরো দিতে হবে ম্যান সিটিকে। 

administrator

Related Articles