রোহিত-শ্রীময়ীর ফুলশয্যা নিয়ে গুঞ্জন

রোহিত-শ্রীময়ীর ফুলশয্যা নিয়ে গুঞ্জন

বৈঠকখানা ডেস্কঃ দীর্ঘ প্রতিক্ষার অবসান। অবশেষে সাত জন্মের বন্ধনে বাঁধা পড়ল শ্রীময়ী-রোহিত সেন। শ্রীময়ী-রোহিতের ফুলশয্যা- যেখানে দেখা যাচ্ছে সাড়া ঘর ফুল দিয়ে সাজানো। লাল ঢাকাই শাড়িতে সেজেছেন শ্রীময়ী। ফুলের মালা, গায়ে গয়না, আর সিঁথিতে রোহিত সেনের দেওয়া সিঁদুর। অন্যদিকে রোহিত সেন পড়েছেন লাল-সাদা পাঞ্জাবী। পাশ থেকে ভেসে আসছে ‘বিরহ মধুর হল আজি মধুরাতে’ গানটি। শ্রীময়ী ঘরে ঢোকা মাত্রই রোহিত সেন বলেন, ‘ শ্রীময়ী আমার অনন্ত অপেক্ষা আজ স্বার্থক হল’। শ্রীময়ী বলেন, আমি তোমাকে যেতে দেব না রোহিত। রোহিত সেন বলেন, ‘আমিও কি যেতে চাই’। শ্রীময়ী- শেষপর্যন্ত যখন একটা নতুন জীবন পেলাম তুমি সেই নতুন জীবনটা কেড়ে নিও না’।

কিন্তু এই ফুলশয্যা নিয়ে নানান জন নানান কমেন্ট করছেন। কেউ বলেন ‘স্বামীর উপস্থিতিতে অন্য পুরুষকে বিয়ে করেছেন শ্রীময়ী, এতে সমাজে ভুল বার্তা যাচ্ছে’। কেউ বলছেন, ‘স্বামী অনিন্দ্য তাঁর প্রেমিকা জুন আন্টি নিয়ে ব্যস্ত, তাই শ্রীময়ী নতুন জীবন বেছে নিলেন’। কেউ আবার রোহিত-শ্রীময়ীর এই সম্পর্কের চেয়ে বন্ধুত্বের সম্পর্কই ভালো ছিল বলে মনে করছেন।

রোহিতের শরীরে বাসা বেধেছে মারণ ব্যধি ক্যানসার। আর এই কঠিন সময়েই সারা সমাজ, নিজের ছেলে মেয়ে সকলের ‘না’কে উপেক্ষা করে রোহিতকে বিয়ে করার সিদ্ধান্ত নেন শ্রীময়ী। এই কঠিন সময়ে জীবনের শেষ কয়েকটা দিন পুরোনো প্রেমিকের হাত শক্ত করে ধরলেন শ্রীময়ী। শ্রীময়ীর জন্য অনন্তকালের অপেক্ষা যেন এবার ঘুচলো রোহিতের, কিন্তু তবু দুজনের বুকেই বিষাদের সুর। সময় যে ক্রমেই ফুরিয়ে আসছে তার।তবে বিয়েটা শেষমেশ হবে কিনা সেই নিয়ে যথেষ্ট প্রশ্ন উঠছিল। কিন্তু যা বলেছেন তা কাজে করে দেখালেন শ্রীময়ী রোহিত জুটি। এই মিলন দেখে বেজায় খেপেছেন দর্শকরা।

তবে এই ঘটনায় গোটা দর্শকরা বাংলা সিরিয়াল জগতটার প্রতিই বিরক্তি প্রকাশ করে বলছেন, ‘রোহিত সেন তো অনেক বড়লোক, অন্যের সেকেন্ড হ্যান্ড বউকে কেন বিয়ে করলো’। আবার কেউ কেউ বলছেন, ‘দ্বিতীয় বিয়ের ফুলশয্যাও দেখাতেই হল?  সিরিয়ালটিতে সবারই ডবল বিয়ে। অনিন্দ্যর ডাবল বিয়ে, জুনের ডাবল বিয়ে, ডিংকার ডবল বিয়ে, অর্নার ডবল বিয়ে, শ্রীময়ীর ডবল বিয়ে, ওদিকে আবার শ্রীময়ীর বড় ছেলে বড় বৌমার ডিভোর্স হয়ে যাচ্ছে, আর কেয়া সেও তো বিয়ে করবে ভবিষ্যতে,  তাহলে আর ওই বুড়ো বুড়ি দুটো বাকি থাকেকেন? তাই অনেকেই বলছেন সিরিয়ালটার নাম ডবল বিয়ে হওয়া উচিত ছিল!

administrator

Related Articles