ওয়েব দুনিয়ায় পা রাখলেন বরুণ ধাওয়ান

ওয়েব দুনিয়ায় পা রাখলেন বরুণ ধাওয়ান

বৈঠকখানা ডেস্কঃ বলিপাড়ার প্রায় সব তারকাই ওয়েব সিরিজে নাম লেখালেও বরুণ ধাওয়ানকে কেন ওয়েবে দেখা যাচ্ছে না, অনেকেই এ প্রশ্ন করেছিলেন। এবার বরুণ নিজেই তার উত্তর দিলেন। ওটিটিতেই মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ান অভিনীত ‘কুলি নম্বর ওয়ান’। এবার বলিউডের নতুন কুলি নম্বর ওয়ান কাজ করতে চলেছেন ওয়েব সিরিজে। শোনা যাচ্ছে আমেরিকান ড্রামা টিভি সিরিজ ‘সিটাডেল’-র কাহিনি নিয়ে হিন্দিতে ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন ‘দ্য ফ্যামিলি ম্যান’- এর ডিরেক্টর ড্যুও রাজ নিদিমারু এবং কৃষ্ণা ডিকে। সেই সিরিজেই লিড রোলে অভিনয় অভিনয় করতে চলেছেন বরুণ ধাওয়ান।একই টিভি সিরিজের গল্প নিয়ে ইংরেজিতেও শুরু হতে চলেছে একটি ওয়েব সিরিজ। সেই সিরিজে হলিউড অভিনেতা রিচার্ড ম্যাডেনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে।

অ্যাকশন এবং অ্যাডভেঞ্চারে পূর্ণ এই ওয়েব সিরিজের শ্যুটিং চলছে ইংলণ্ডের নানা শহরে।শোনা যাচ্ছে আগামী বছরের জানুয়ারিতেই শুরু হবে ইংরেজি ‘সিটাডেল’-এর স্ট্রিমিং। জানা গিয়েছে ভারত ছারাও ইটালি এবং মেক্সিকোতে ‘সিটাডেল’-এর হিন্দি সংস্করণের শ্যুটিং করবেন রাজ অ্যান্ড ডিকে। খুব শীঘ্রই সিরিজের ঘোষণা হবে এবং আগামী বছর সিরিজের শ্যুটিং শুরু করবেন বরুণ, রাজ অ্যান্ড ডিকে।

বরুণ অভিনীত দেশীয় স্যাটেলাইট সিরিজটির কাহিনিতে স্বকীয়তা বজায় রাখা হলেও মূল সিরিজের কাহিনির প্রসঙ্গও আনা হবে এতে, যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছসিত বরুণের ভক্তরা।

administrator

Related Articles